লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ব্যাপক আলোচনায় মমতাজ বেগম

0
163

পারভেজ হোসাইন, রামগঞ্জ: আসন্ন লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচন আগামী (১৭ অক্টোবর) অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী হিসেবে ব্যাপক আলোচনায় রয়েছেন মমতাজ বেগম। তিনি রামগঞ্জ, রায়পুর ও লক্ষ্মীপুর সদর উপজেলার সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী হিসেবে ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। ইতিমধ্যে তিনি রামগঞ্জ উপজেলা, রায়পুর উপজেলা ও লক্ষ্মীপুর সদর উপজেলার সকল ভোটারদের মাঝে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন।

জানা যায়, মমতাজ বেগম দীর্ঘ ২০ বছর ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি উপজেলার ১০নং ভাটরা ইউনিয়নের সাবেক ৪’৫’৬ নং ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হয়ে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ১০নং ভাটরা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি সাবেক উপজেলা মেম্বার এসোসিয়েশনের সদস্য ছিলেন। এবারে জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে তাই তিনি ভোটারদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন।

মমতাজ বেগম গণমাধ্যমকে জানান, আমি সারা জীবন আওয়ামী রাজনীতি করেছি। এখনো করছি। সব সময় মানুষের দুঃখে, সুখে ভালোমন্দ বিষয়ে পাশে ছিলাম। মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে এবারে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি আশা করছি নির্বাচিত হলে মানুষের পাশে থেকে আরও বেশি উন্নয়ন করে যেতে পারবো ইনশাল্লাহ। আগামী (১৭ অক্টোবর) সারাদিন ফুটবল মার্কা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকল ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।