শেখ হাসিনা একজন মানবিক নেত্রী: শেখ পরশ

0
115

মনির হোসেন জীবন: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, শেখ হাসিনা একজন মানবিক নেত্রী। শেখ হাসিনা মানেই উন্নয়ন,শেখ হাসিনা আছে বলেই দেশ ভালো আছে,আমরা ভালো আছি।

তিনি বলেন, একটি দেশের মূল চালিকা শক্তি হল সে দেশের জনগণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে সাধারন ও মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর জন্য সর্বদা তিনি উৎসাহ, অনুপ্রেরনা ও নির্দেশনা দিয়েছেন।

বুধবার দুপুরে উত্তরা ৩ নং সেক্টর ফ্রেন্ডস ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের উদ্যোগে আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ৭৬ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা এবং অসহায় দুস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা সারা পৃথিবীতে একজন দূরদর্শী সম্পন্ন রাষ্ট্রনায়ক হিসেবে পরিচিত হয়েছেন। এছাড়া বাঙ্গালি জাতি হিসেবে আমাদের মর্যাদা সারা বিশ্বের তিনি প্রতিষ্টিত করেছেন।

সরকারের সফলতার কথা তুলে ধরে যুবলীগের চেয়ারম্যান বলেন, করোনাকাকীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী (তিনি) বিভিন্ন খাত চিহ্নিত করে প্রায় ১৩ বিলিয়ন (ইউএস ডলার) প্রণোদনা দিয়েছেন। সারা বিশ্বের ১০/১২ দেশের মধ্যে বাংলাদেশ ভাল ছিল এবং ভাল আছে। দেশের শিল্পখাতের উন্নয়ন, শ্রমিকদের সুরক্ষা, কৃষক ও স্বাস্থ্যকর্মীদের বীমার ব্যবস্হাসহ ২১ টি প্রণোদনা প্যাকেজ আমাদেরকে তিনি উপহার দিয়েছেন। একই সাথে তিনি দেশের আর্তসামাজিক উন্নয়নও অব্যাহত রেখেছেন।

এর আগে, শেখ ফজলে শামস পরশ (তিনি) স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিক্যাল টীমের শুভ উদ্ভোধন করেন এবং ঘুরে দেখেন।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে এবং দলের সাধারন সম্পাদক মো, ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা -১৮ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ হাবিব হাসান (এমপি) আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল, সহসভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামীম, উত্তরা ১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মো, সাইদুর ইসলাম সোহেল, তুরাগ থানা যুবলীগের আহবায়ক বাবু নিত্যচন্দ ঘোষ, যুগ্ন আহবায়ক নাছির উদ্দিন নাসিমসহ ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীগ সহ বিভিন্ন থানা এবং ওয়ার্ডের নেতৃবৃন্দরা এসময় উপস্হিত ছিলেন।

অনুষ্টানটি পরিচালনা করেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো: মামুন সরকার,

অনুষ্টান শেষে মাননীয় প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা অসহায় দুস্থদের মাঝে প্রায় এক হাজার শাড়ি ও লুঙ্গি এবং দশটি হুইল চেয়ার বিতরন করেন।