ইবিতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মবার্ষিকী উদযাপন

0
1386

যায়িদ বিন ফিরোজ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও বৃক্ষ রোপণ’সহ নানা কর্মসূচি আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের আমবাগানে অবস্থিত ছাত্রলীগের দলীয় টেন্টে জন্মদিন উপলক্ষ্যে আনন্দ শোভাযাত্রার আয়োজন করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ইউনিটের নেতাকর্মীরা। শোভাযাত্রাটি ক্যাম্পাসের মুজিব ম্যুরাল ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে অন্যান্যদের মধ্যে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি তন্ময় সাহা টনি, কামরুল হাসান অনিক, বনি আমিন, মামুনুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির, হোসাইন মজুমদার’সহ বিভিন্ন হলের কয়েকশ নেতাকর্মী।

এরপর সকাল সাড়ে ১১টার দিকে দলীয় টেন্টে জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগে সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এসময় তার সাথে ছিলেন উপ- উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুঁইয়া, প্রক্টর ড. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, মাদার অব হিউম্যানিটি গনতন্ত্রের মানসকন্যা, মননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে এই অনুষ্ঠানে অংশগ্রহন করতে পেরে ও কেক কাটতে পেরে আমি আসলেই গর্বিত।