বগুড়ার শেরপুরে শিয়ালের কামড়ে আহত ১, নিহত শিয়াল

0
143

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে গোপালপুর এলাকায় শিয়ালের কামড়ে বাবু মিয়া (৩৮) আহত হয়েছেন। (২৬ সেপ্টেম্বর) সোমবার দুপুর ১২ টার দিকে এক ঘটনাটি ঘটে। পরে আহত ব্যক্তিকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত ব্যক্তির অবস্থা খারাপ হওয়ায় তাকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে প্রেরণ করেন। মোহাম্মদ আলী হাসপাতাল থেকে শিয়ালের কামড়ানোর ভ্যাকসিন নিয়ে বাড়িতে আসেন।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে জমিতে সিদ্দিক ফকিরের ছেলে বাবু মিয়া (৩৮) নামের একজনকে শিয়াল কামড়ে আহত হয়। পরে ওই এলাকার লোকজন বাবু কে উদ্ধার করে এবং শিয়ালকে পিটিয়ে মারে।

শিয়ালের কামড়ে আহত বাবু মিয়া বলেন, সোমবার দুপুর ১২ টার দিকে তিনি তার বাড়িতে ছিলেন, এমন সময় হঠাৎ বাড়ির পাশে ঘাসের জমিতে ছাগলের চিৎকার শুনতে পাই। তখন তিনি বের হয়ে দেখেন একটি শিয়াল ছাগলটিকে কামড় দিয়ে নিয়ে যেতে দেখে, তখন বাবু মিয়া একটি বাঁশ শিয়ালটিকে আঘাত করলে। শিয়াল উল্টো বাবুর মুখে কামড়ে ধরলে তখন তিনি চিৎকার দেয়। চিৎকার শুনে বাড়ির লোকজন এসে শিয়ালটিকে পিটিয়ে মারে। এতে তার ঠোঁটের উপরে বেশ কিছু মাংস ওঠে যায়। প্রচুর রক্তক্ষরণও হয়। সঙ্গে সঙ্গে হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন তিনি।

শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শিয়ালে কামড়ানোর রোগীর বিয়টি নিশ্চিত করেন।