ঈশ্বরদীতে দুই গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

0
175

মামুনুর রহমান, পাবনা: ঈশ্বরদী উপজেলার পোশাককর্মী দুই নারীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে রোববার গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার রাতে মামলা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ঈশ্বরদী উপজেলার লক্ষ্মীকুণ্ডা গ্রামের আল-আমিন (২৫), মহিদুল সরদার (৩৫), নাটোরের বড়াইগ্রাম উপজেলার আবদুর রশিদ (৩৫) ও জাবেদ আলী (৩৫)। ঈশ্বরদী থানার পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই দুই নারী ঢাকার আশুলিয়ায় একটি পোশাক কারখানায় কাজ করেন। তাঁদের একজনের সঙ্গে ঈশ্বরদী উপজেলার আল-আমিনের ফেসবুকে পরিচয় হয়। এরপর দেখা করার জন্য আল-আমিন ওই নারীকে ঈশ্বরদীর দাশুড়িয়া এলাকায় ডাকেন। ওই নারী আশুলিয়া থেকে তাঁর এক বান্ধবীকে নিয়ে ঈশ্বরদীতে যান।

এ সময় আল-আমিন তাঁর বন্ধুদের সহযোগিতায় দুই নারীকে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরিয়ে মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামে নিয়ে যান। সেখানে রাত ৯টার দিকে একটি আখখেতে নিয়ে ওই নারীদের দলবদ্ধ ধর্ষণ করে পালিয়ে যান তাঁরা।

পরে স্থানীয় লোকজন ওই দুই নারীকে সেখানে দেখতে পেয়ে থানায় খবর পাঠান। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, থানায় এসে ওই নারীরা ঘটনার বর্ণনা দিয়েছেন। তাঁদের একজন বাদী হয়ে মামলা করেছেন। পাঁচ থেকে ছয়জন এ ঘটনার সঙ্গে জড়িত। মামলার পর কুষ্টিয়া ও বড়াইগ্রাম থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য দুজনকে গ্রেপ্তারে অভিযান চালানো হয়েছে। দুই নারীর ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।