পুলিশ সুপারের সাথে রামগঞ্জের সকল শ্রেনী-পেশার মানুষের মতবিনিময়

0
188

পারভেজ হোসাইন, স্টাফ রিপোর্টার:লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফের সাথে রামগঞ্জ উপজেলার সকল শ্রেনী-পেশার সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে রামগঞ্জ জিয়া অডিটোরিয়াম হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমদাদুল হকের সভাপতিত্বে এবং ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাসের সঞ্চালনায় এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলার নবাগত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রামগঞ্জ উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন চৌধুরী, রামগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশিং এর সভাপতি দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সাবেক পৌর মেয়র ও এমপির স্থানীয় প্রতিনিধি বেলাল আহম্মেদ, কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মাহবুব খান ফাহিম সহ অনেকেই।

এই সময়ে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, আপনাদেরকে নিয়েই রামগঞ্জ থেকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ইভটিজিং দূর করবো। পূজা মন্ডপে কোনো রকম অপ্রিতীকর ঘটনা যাতে না ঘটে সেজন্য সবাই সজাগ দৃষ্টি রাখবেন। আমার জেলার সকল জনগনের জান মালের সুরক্ষা করাই হচ্ছে আমার দায়িত্ব। আমি যতক্ষন এই জেলায় আছি ততক্ষন আমার দায়িত্ব হচ্ছে এই জেলার শান্তি শৃঙ্খলা বজায় রাখা। এসময় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন, শেখ শামছুল আলম বুলবুল, রামগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি অপুর্ব কুমার সাহা,উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সমীর রঞ্জন সাহা।

এসময়ে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান নাছির উদ্দীন , সোহেল পাটওয়ারী, জাবেদ হোসাইন, ফয়জুল্যাহ জিসান,মিজানুর রহমান, দেলোয়ার হোসেন দিলু,উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ শামছু,পৌর কাউন্সিলর রাশেদুল হাছান, ফয়সাল মাল, মামুন আখন্দ,মেহেদী হাছান শুভ, ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ, উপজেলা পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, ম্রমিকলীগসহ রামগঞ্জ উপজেলা ও পৌরসভার সকল শ্রেনি- পেশার সুধীজন।