কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক গরীব ও দুস্থঃদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

0
202

সুব্রত ঢালী সুব্র, স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক গরীব ও দুস্থঃদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বুধবার (২১ সেপ্টম্বর) সকালে বাগেরহাটের মোংলার বানিয়াসান্তা, পূর্ব ডাংমারি, আমতলা, খেজুরিয়া সহ বিভিন্ন এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে ২০৫ জন অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করে।

এ সময় বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান অনুষ্ঠানে সিনিয়র মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট কমান্ডার জেনিফার বিনতে ইয়াসিন, নিবার্হী কর্মকর্তা বিসিজিএস স্বাধীন বাংলা লেফটেন্যান্ট সাব্বির আলম সুজন, (এক্স), বিএন সহ অন্যান্য কর্মকর্তাগণ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অপরদিকে খুলনা জেলায় কয়রা থানাধীন কোস্ট গার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি স্টেশান কয়রায় লেফটেন্যান্ট কমান্ডার আশিকুর রহমান সিদ্দিক, (জি), বিএন কর্তৃক উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরন, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজীবিদের সচেতনতা বৃদ্ধিতে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। উক্ত জনসচেতনামূলক সভায় স্থানীয় প্রশাসন, বন-বিভাগের প্রতিনিধি ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।