ঈশ্বরগঞ্জে তাঁতীলীগের কমিটি অনুমোদন, সভাপতি বাবু, সা. সম্পাদক মুরাদ

0
126

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতীলীগ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে ময়মনসিংহ জেলা তাঁতীলীগ। গতকাল শুক্রবার রাতে ময়মনসিংহ জেলা তাঁতীলীগের সভাপতি মো. তাজুল ইসলাম জুয়েল ও সাধারণ সম্পাদক মো. আমানুল ইসলাম জলিলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশিত হয়।

আগামী এক বছরের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট কমিটিতে মাজহারুল ইসলাম বাবুকে সভাপতি ও মোখলেছুর রহমান মুরাদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির ৯ জন সহ-সভাপতি পদে আছেন রিপন মিয়া, আব্দুল্লাহ আল-মামুন নয়ন, বকুল মিয়া, শামীম আহম্মেদ, মো. মানিক মিয়া, আয়দুল ইসলাম হৃদয়, উজ্জল মিয়া, মো. আবুল কালাম, মো. আলতাফ হোসেন। তিনজন যুগ্ম সম্পাদক হলেন মেহেদী রাজ নিপুণ, জহিরুল ইসলাম, মেহেদী হাসান নাঈম।

তিনজন সাংগঠনিক সম্পাদক হলেন মো. মারুফ আহম্মেদ, মাসুম শেখ, মো. নাজমুল হক। এ ছাড়াও কমিটির অর্থ সম্পাদক মো. সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ফয়সাল আহাম্মেদ, দপ্তর সম্পাদক আব্দুল হাদী।

তথ্য ও গবেষণা বিষয়ক জহিরুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আলী আকবর আহম্মেদ অন্তর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আল আমিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকন মিয়া, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মতিউর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ওমর ফারুক।

এ ছাড়াও আটজন সম্মানিত সদস্যরা হলেন, হাবিবুর রহমান হাবি, আনোয়ার হোসেন শামীম, মো. নজরুল ইসলাম, মো. তাইজুল ইসলাম, সোহাগ মিয়া, সোহেল রানা, মো. রুবেল মিয়া ও মো.নুরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।