মানিকগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে আটক ৫, হেরোইন উদ্ধার

0
181

মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি : মানিকগঞ্জের জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে সদর উপজেলা থেকে হেরোইন সহ ৫ মাদক কারবারীকে আটক করা হয়েছে। শুক্রবার রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেনের তত্ত্বাবধানে ডিবির একটি অভিযানিক দল এসআই কায়সার হামিদের নেতৃত্বে রাত ৯টার দিকে অভিযান পরিচালনা করে সদর থানার ছোট ঘিওর এলাকা থেকে শাহিন বেপারী (৩৬), হামিদুর রহমান (৩৩) ও বিপ্লব (২৭) কে তের গ্রাম হেরোইন সহ আটক করা হয়।

একই দিনে ডিবির অপর একটি অভিযানিক দল এসআই আসাদ মিয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা করে রাত ১০টার সময় সদর থানার পাঁচ বারইল এলাকা থেকে লিটন মিয়া (৩০) ও মোশারফ মিয়া (৩৭) কে পঁচিশ গ্রাম হেরোইন সহ আটক করে।

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ৩৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে, যার আনুমানিক মূল্য তিন লক্ষ আশি হাজার টাকা। তাদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এ বিষয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি মামলা হয়েছে।