যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশঃ নুরে আলম সিদ্দিকী হক

0
217

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক তার বক্তব্যে বলেছেন, ‘যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ। উপমহাদেশের অন্যতম প্রাচীন দল আওয়ামী লীগ। আওয়ামী লীগ বাংলাদেশ স্বাধীন করেছে, দেশের কল্যান করেছে আর তারই সুযোগ্য কণ্যা গণতন্ত্রের মানষ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহা সড়ক ধরে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে তিনি কৃষক লীগের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।

তিনি আরো বলেন, আগামীতে ঢাকা সিটি নির্বাচনে প্রতিটা আসন থেকে একজন করে হলেও কৃষক লীগের নেতাদের ওয়ার্ড কাউন্সিলর সমর্থন দেওয়ার দাবি করেন।

১৬ সেপ্টেম্বর ২০২২ রোজ শুক্রবার বিকালে এইচ.বি.আর.আই. বেলতলা মাঠ কল্যানপুর মিরপুরে, মিরপুর থানা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বিশেষ অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মিরপুর থানা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুস সালাম শাহ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সম্পাদক মোঃ আসরাফ খান রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠানটি উদ্ভোধন করেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মাকসুদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-১৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শরীফ আশরাফ আলী, সহ-সভাপতি এ্যাড. এএফএম রেজাউল করিম হিরন, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড শামিমা শাহরিয়ার এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম আজম খান, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক এবং রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এ্যাড. জামাল হোসেন মুন্না এবং সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক কর্মী বান্ধব নেতা মোঃ হালিম খান।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগ, মিরপুর থানা ও ওয়ার্ড কৃষক লীগ এবং মিরপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী সহ প্রমুখ।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে মিরপুর কৃষক লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

সভাপতি হয়েছেন মোঃ আব্দুস সালাম শাহ আলম ও সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ আবুল কালাম।