বাড়ি থেকে পালিয়ে প্রেমিক-প্রেমিকার একসঙ্গে আত্মহত্যা

0
244

কুষ্টিয়া প্রতিনিধি: প্রেমে বাধা’ অতঃপর আত্মহত্যার পথ বেছে নেই উঠতি বয়সী (প্রেমিক-প্রেমিকা) যুবক-যুবতী। এমনি এক ঘটনা ঘটেছে কুষ্টিয়ায়।মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরের দিকে সংবাদের ভিত্তিতে জানা গেছে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়ায় ঘটনাটি ঘটেছে।

নিহত যুবক ঝিনাইদহ জেলা শৈলকুপা উপজেলার রাজনগর গ্রামের মৃত শাহিন বিশ্বাসের ছেলে সাগর ইসলাম (১৭) ও যুবতী একই থানাধীন গোবিন্দপুর গ্রামের হালিম মন্ডলের মেয়ে বর্ষা খাতুন (১৬)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত যুবক কুষ্টিয়ার ঝাউদিয়া ইউপির বৈদ্যনাথপুর গ্রামে সালামত নামের এক ব্যক্তির (আত্মীয়) বাড়িতে আশ্রয় নেয়। সেখানে বিষপানে যুবক যুবতীর আত্মহত্যার ঘটনা ঘটে।

এঘটনায় পরিবারের স্বজনেরা জানান, সকালে নিহত সাগর বাড়ি থেকে চলে আসে। সকাল থেকে বৃষ্টি, অনেক খোজাখুজি করে পরিবারের লোকজন। এদিকে দুপুরে পরিবারের লোক সংবাদ পায় তাদের সন্তান ঝাউদিয়ার বৈদ্যনাথপুর এলাকায় এক যুবতীর সাথে বিষপানে আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে পরিবারের লোক সালামত নামের ওই আত্মীয়ের বাড়িতে ছুটে আসে।

এবিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ আননূর যায়েদ এর সাথে কথা হলে তিনি বলেন, আত্মহত্যার এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে দুই জনের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ওই যুবক যুবতীর লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।