শেরপুরে ডক্টরস সোসাইটির কমিটি গঠন

0
187

উত্তম সরকার, শেরপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শেরপুরে কর্মরত চিকিৎসক নিয়ে ‘শেরপুর ডক্টরস সোসাইটি’ নামের একটি সংগঠনের কমিটি গঠন হয়েছে। গত মঙ্গলার সকালে শেরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ কমিটি গঠন করা হয়। এতে ডা. আমিরুল ইসলাম কে সভাপতি ও ডা. সাজিদ হাসান সিদ্দিকী লিংকন কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ও ৬ জন চিকিৎসককে উপদেষ্টা করা হয়।

কমিটির অন্যান্যদের মধ্যে ডাঃ ইব্রাহিম খলিলুল্লাহ (সহ-সভাপতি), ডাঃ জোবায়েদ সুলতান (যুগ্ম সম্পাদক), ডাঃ ধীমান সাহা (সাংগঠনিক), ডাঃ মোঃ মমিনুল হক ( কোষাধ্যাক্ষ), ডাঃ সামিউল হক (সহ- কোষাধ্যক্ষ), ডাঃ শামীম আরা বেগম (আপ্যায়ন), ডাঃ মনিরুজ্জামান স্বপন (সহ-আপ্যায়ন), ডাঃ জাহিদুল ইসলাম (দপ্তর সম্পাদক), ডাঃ রঞ্জন রাজীব (সহ-দপ্তর সম্পাদক), ডাঃ রীম্মি জাহান (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), ডাঃ ইকবাল হোসেন সনি (প্রচার সম্পাদক) ও ডাঃ আমিনুল ইসলাম কে ছাত্র কল্যাণ সম্পাদক।

এছাড়াও সংগঠনের ডাঃ বিপ্লব কুমার বর্মণ, ডাঃ রামপদ সুত্রধর, ডাঃ আমিরুল হোসেন চৌধুরী, ডাঃ এ,এইচ,এম শাহ আলী, ডাঃ আব্দুল কাদের ও ডাঃ আখতারুল আলম আজাদ কে উপদেষ্টা হিসেবে নিয়োগ করা হয়। সভায় সংগঠনের ভবিষ্যৎ কার্যবিধি ও গতিশীলতা বাড়াতে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয় বলে জানা গেছে।