শরীয়তপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল মত বিনিময়

0
96

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চ্যুয়াল মত বিনিময় করলেন শরীয়তপুর ৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক। ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস।বিশ্ব জনসংখ্যা দিবস- ২০২০ খ্রিঃ উদযাপনের কর্মসূচি উপলক্ষে উপজেলা পর্যায়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার এর সহায়তায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং মেডিক্যাল অফিসার (এমসিএইচ-এফপি) এর সাথে ভার্চুয়াল আলোচনা সভায় মত বিনিময় করা হয়।

উক্ত ভার্চুয়াল আলোচনা সভায় পৌরসভার মেয়র, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান/জনপ্রতিনিধি/গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রতিনিধিবৃন্দ এবং পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা করা হয়।

ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মুর্তজা আল মুঈদের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিন আহমেদ, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. শেখ মোহাম্মদ মোস্তফা।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফের সভাপতিত্বে ভেদরগঞ্জের এস,এস,সি ও সমমান পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে মহিষার ইউনিয়নের ০৩ টি প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবং জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন শরীয়তপুর ৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক।