পলাশবাড়ীতে ছাদ থেকে পড়ে গৃহবধূর প্রাণ গেলেও কোলের শিশু জীবত

0
102

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে হাতি দেখতে গিয়ে বাড়ির ছাদ থেকে পড়ে প্রাণ গেল মায়ের এসময় তার কোলে থাকা শিশু বেঁচে যান। ১১ জুলাই (শনিবার) দুপুরে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের দিঘলকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাহানারা বেগম (৩৫)পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউপির হাসবাড়ী গ্রামের হাফিজার রহমানের স্ত্রী ও কিশোরগাড়ী ইউপির দিঘলকান্দি গ্রামের সাবু মিয়ার কন্যা।

স্থানীয়রা জানান, ঘটরার সময় বাড়ির সামনের রাস্তা দিয়ে হাতি যাচ্ছিল। জাহানারা কোলের সন্তানকে নিয়ে ওই হাতি দেখার জন্য নির্মাণাধীন দ্বিতলা ভবনের ছাদে ওঠেন। হাতি দেখতে গিয়ে ছাদের কোনায় গেলে বৃষ্টিতে ভিজে থাকা ছাদে পা পিছলে যায় জাহানারার। এসময় বাঁচার জন্য জাহানারা বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া পল্লী বিদ্যুতের তার আঁকড়ে ধরেন। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সন্তানসহ নিচে পড়ে যান।

স্বজনরা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক জাহানারাকে মৃত ঘোষণা করেন। তবে বেঁচে যায় জাহানারার কোলের সন্তান শাহাদত।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) সঞ্জয় সাহা। দুর্ঘটনার শিকার শিশুটি বর্তমানে নিজ বাড়িতে সুস্থ আছেন