এ্যাডভোকেট সাহারা খাতুন এর মৃত্যুতে দিনাজপুরের পিপি’র শোক জ্ঞাপন

0
88

চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুন এমপি ইন্তেকাল (ইন্নালিল্লাহি ওয়া-ইন্নাইলাইহি রজিউন) করায় দিনাজপুর জেলার পাবলিক প্রসিকিউটর (পিঃপিঃ) এ্যাডভোকেট রবিউল ইসলাম রবি গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

দিনাজপুর জেলার পাবলিক প্রসিকিউটর (পিঃপিঃ) ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং বিরল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রবিউল ইসলাম রবি বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুন এমপি’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

তিনি বলেন আমরা গভীরভাবে শোকাহত। এ্যাডভোকেট সাহারা খাতুন এমপিও চলে গেলেন আমাদের ছেড়ে, না ফেরার চিরঅচেনা দেশে। আজ মধ্যরাতে থাইল্যান্ড ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় তিনি তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, দেশের প্রথম মহিলা স্বরাষ্ট্র এবং সাবেক ডাক ও টেলিঢ়োগাযোগ মন্ত্রী, আওয়ামী আইনজীবি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ ও মহিলা পরিষদের কেন্দ্রীয় সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন। সৎ নির্লোভ, পরিচ্ছন্ন, কঠোর পরিশ্রমী এবং পরীক্ষিত রাজনীতিক নেত্রী হিসেবে তিনি ছিলেন এক অনন্য উদাহরণ। আমরা তাঁর বিদেহী আত্মার অশেষ মাগফেরাত ও পরম শান্তি কামনা করছি। একই সাথে মরহুমার শোকসন্তপ্ত পরিবার পরিজন অগনিত ভক্ত অনুসারী ও গুনগ্রাহীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা। তাঁরমত একজন অভিভাবক হারানোয় এ শূন্যতা কখনও পূরণ হবার নয় বলে এ্যাডভোকেট রবিউল ইসলাম রবি উল্লেখ করেন।