নওগাঁয় গৃহবধূর মৃতদেহ উদ্ধার

0
384

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় শয়ন ঘরের ভেতর ঝুলছিলো এক গৃহবধূর মৃতদেহ, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বৃহস্পতিবার মৃতদেহটি উদ্ধার করলো থানা পুলিশ। নিহত গৃহবধু শামিমা খাতুন (২০), নওগাঁর সাপাহার উপজেলার গোপালপুর গ্রামের মেহেদী হাসানের স্ত্রী বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, স্বামী পিকনিক খাওয়ার জন্য বাড়ির বাহিরে থাকায় অভিমান করে বুধবার দিনগত রাত আনুমানিক ১১টারদিকে গৃহবধূ শামিমা খাতুন তার শয়ন ঘরে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়।

পিকনিক খাওয়ার পর স্বামী বাড়িতে আসলে স্বামীসহ পরিবারের লোকজন গৃহবধূকে ডাকাডাকি করার পরও দরজা না খুলে দেওয়ায় তার স্বামী বাহিরে ঘুমিযে পড়েন এবং পরিবারের লোকজনও নিজ নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকাল ৯ টা পর্যন্ত গৃহবধূ শামিমা শয়ন ঘরের দরজা না খোলায় এক পর্যায়ে পরিবারের লোকজন ডাক চিৎকার শুরু করেন।

এতে ঘরের ভিতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে এক পর্যায়ে ঘড়ের দরজা ভেঙে ঘরের ভেতর গলায় ফাঁস দেওয়া অবস্থায় গৃহবধূ শামিমা’র ঝুলন্ত মৃতদেহ দেখতে পান।

ঘটনাটি থানা পুলিশকে জানালে সাপাহার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রাথমিক সুরত-হাল রিপোর্ট অন্তে ঘটনাস্থল থেকে নিহত গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার “ভারপ্রাপ্ত কর্মকর্তা” ওসি (তদন্ত) হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে, ময়না তদন্তের রির্পোট হাতে আসার পর মৃত্যুর সঠিক কারন জানাযাবে। সংবাদ সংগ্রহকালে এব্যাপারে আইনানুগ পক্রিয়া চলমান ছিলো।