রাজধানীর মোহাম্মদপুরে জাতীয় শোক দিবসে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

0
216

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প ও সানি অপারেশন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

২২ আগস্ট ২০২২ রোজ সোমবার দিনব্যাপী লায়ন্স ক্লাব অব ঢাকা গোল্ডেন ইন, লায়ন্স ক্লাব অব ঢাকা গ্লোরিয়াস বনশ্রী ও লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট ৩১৫ বি ৩, বাংলাদেশ এর উদ্যোগে রাজধানী মোহাম্মদপুর সূচনা কমিউনিটি সেন্টারে ৫ শতাধিক রোগীর ফ্রি চক্ষু চিকিৎসা ও সানি অপারেশনের রোগী বাছাই করা হয়। সর্বসাধারণের জন্য উন্মুক্ত ছিলো এই ‘ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প’

লায়ন্স চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা এ চিকিৎসাসেবা প্রদান করেন। ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের মিডিয়া পার্টনার ছিলেন, বসুন্ধরা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি কৃষি মার্কেট, মোহাম্মদপুর, ঢাকা

লায়ন্স ক্লাব অব ঢাকা গোল্ডেন ইন এর সভাপতি ও ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুর সভাপতিত্বে ও লায়ন্স ক্লাব অব ঢাকা গোল্ডেন ইন এর সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মুরাদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ড. সিরাজুল হক চৌধুরী এমজেএফ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব সলিম উল্যাহ সলু, কাউন্সিলর, ২৯ নং ওয়ার্ড, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, অর্থ বিষয়ক সম্পাদক এনাম-ই-খোদা জুলু, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী সমাজ এবং সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠানে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।