ঘাটাইলে শিক্ষকদের প্রশিক্ষণ আলোচনা সভা ও গিফট ক্যাম্পেইন অনুষ্ঠিত

0
233

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে বেসরকারী আন্তর্জাতিক সেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে উপজেলার ৬টি সরকারী ও ১টি বেসরকারী বিদ্যালয়ের সর্বমোট ৭৭জন শিক্ষক ও ব্যবস্থাপনা কমিটির সদস্যদের প্রশিক্ষণ,আলোচনা সভা ও গিফট ক্যাম্পেইন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেল গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির আয়োজনে সিডিপি প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন,গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপি ব্যবস্থাপক ফ্রান্সিস শ্যামল বিশ^াস। এসময় ঘাটাইল উপজেলা সমাজসেবা অফিসার আসাদুল ইসলাম,উপজেলা সহকারী শিক্ষা অফিসার রুবি খান,কমিউনিটি ডেভেলপমেন্ট কমিটির সভাপতি মো: শাহজাহান সরকার,সিনিয়র প্রোগ্রাম অফিসার মোঃ সিরাজুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির সহকারী ব্যবস্থাপক এডমিন মি. শান্ত চিরান।

আলোচনা সভায় বক্তারা শিশু বান্ধর বিদ্যালয় তৈরী, বিদ্যালয়ে উপস্থিতির হার বৃদ্ধি, পরীক্ষায় ভালো ফলাফল অর্জন, বিদ্যালয়ে শিশু ঝরেপড়া রোধ, শতভাগ প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি নিশ্চিত করা,শিক্ষার্থীদের নৈতিক ভাবে গড়ে তোলা এবং গুনগত শিক্ষা নিশ্চিত বিষয়ের উপর বক্তব্য দেন।

প্রশিক্ষণ শেষে দ্বিতীয় ধাপে ১ হাজার উপকার ভোগী শিশুর মাঝের গিফট হিসেবে ৪টি করে খাতা, ৫শত গ্রাম মসুর, ও হাফ লিটার সারিষার তৈল বিতরণ করা হয়।