চাটমোহরে বজ্রপাতে ২ কৃষকের মৃত্য

0
179

জেলা প্রতিনিধি,পাবনা: ৩১ জুলাই রোববার বেলা আড়াইটার দিকে বজ্রপাতের ঘটনায় পাবনা জেলার চাটমোহর উপজেলাধীন ফৈলজানা ইউনিয়নের বিভিন্নস্থানে বজ্রপাতের ঘটনায় দুজন কৃষক ও একটি গরু’র প্রাণহানি এবং জনৈক গৃহবধূ আহত হওয়ার ঘটনা ঘটেছে।

জানা গেছে, হঠাৎ ঘন মেঘে ছেয়ে যায় আকাশ। মূহুর্তের মধ্যে বৃষ্টিপাতের পাশাপাশি বিকট শব্দে ঘন ঘন বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতের ঘটনায় ফৈলজানা ইউনিয়নের কচুগাড়ি উত্তর মাঠে গবাদিপশুর জন্য ঘাস কাটতে যাওয়া কৃষক সাইফুল ইসলাম (৪২) এবং জমিতে পাট কাটতে যাওয়া রেজাউল করিম (৪০) নিহত হন।

নিহত সাইফুল কচুগাড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত শওকত আলীর ছেলে এবং রেজাউল একই গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলে। অপরদিকে বজ্রপাতের ঘটনায় একই ইউনিয়নের আটলংকা নতুনপাড়া গ্রামে সড়কের পাশে স্থানীয় কৃষক আকরাম হোসেনের একটি ষাঁড় গরু মারা গেছে।

এছাড়াও বজ্রপাতে পবাখালি গ্রামের মো. সুরুজ প্রাং এর স্ত্রী লতা খাতুন (২২) আহত হয়েছেন। এ সময় তিনি ঘরেই অবস্থান করছিলেন। তিনি ক্ষণে ক্ষণে জ্ঞান হারাতে থাকায় দ্রুত তাকে পাবনা জেলারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একই এলাকায় বজ্রপাতে হতাহতের ঘটনায় এলাকাবাসীর মাঝে একদিকে শোক, অন্যদিকে আতংকবিরাজ করছে।