শেখ সোহেলের সুস্থ্যতা কামনায় নগরীর মসজিদে মসজিদে যুবলীগের দোয়া

0
431

খুলনা প্রতিনিধিঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ সোহেল এর অসুস্থতা জনিত কারনে বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার (২৯ জুলাই) জুম্মার নামাযের পর তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে খুলনা মহানগরীর ৩১টি ওয়ার্ডের বিভিন্ন মসজিদে নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের নির্দেশনায় দোয়া অনুষ্ঠিত হয়।

খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ জুম্মা বাদ রূপসার রাজাপুরে সালেহিয়া ইউসুফিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম ও এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ এবং দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, জামাল ফকির, সোহেল মল্লিক, জহির আব্বাস, মোস্তাফিজুর রহমান রুবেল, মুক্তাজুল ইসলাম সোহাগ, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

নগর যুবলীগের সদস্য এস এম হাফিজুর রহমান হাফিজ নগরীর গল্লামারী জামে মসজিদে জুম্মাবাদ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। সদস্য রোজি ইসলাম নদীর উদ্যোগে বয়রা রহমানিয়া জামে মসজিদ, বয়রা ইসলামিয়া সিরাজিয়া মসজিদ, পুজোখোলা কাউসার মসজিদ, বয়রা মাহাদি মসজিদসহ তার নিজ বাড়ীতে দোয়া, কোরআন খতম এবং এতিমদের মাঝে উন্নতামানের খাদ্য বিতরণ করা হয়। নগর যুবলীগের সদস্য আব্দুল কাদের শেখ এর উদ্যোগে ২৩নং ওয়ার্ডের তালতলা জামে মসজিদ ও মতি মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। নগর যুবলীগের অপর সদস্য কাজী কামাল হোসেন এর উদ্যোগে নগরীর ১৪নং ওয়ার্ড এর ইকবাল নগর জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করা হয়। নগর যুবলীগের সদস্য শওকত হোসেন এর উদ্যোগে ২৬নং ওয়ার্ডের বিহারা কলোনী জামে মসজিদ, আমতলা জামে মসজিদ, হাফিজিয়া জামে মসজিদ, নগর যুবলীগের সদস্য শেখ মোহাম্মদ আলীর উদ্যোগে তালতলা জামে মসজিদ, বায়তুল আমান জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে শেরে বাংলা রোডস্থ শহীদ শেখ আবু নামের মাদ্রাসায় কোরআন খতম ও এতিম শিশুদের মাঝে খাদ্য বতিরণ করা হয়। নগর যুবলীগের সদস্য মোস্তফা শিকদার এর উদ্যোগে টেক্সটাইল মিল মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। দৌলতপুরে আহবায়ক কমিটির সদস্য কাজী ইব্রাহিম মার্শাল এর উদ্যোগে ইসলামবাগ জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

এছাড়াও নগর যুবলীগের সদস্য এ্যাডঃ আল আমীন উকিল, মোঃ আবুল হোসেন, কবির পাঠান, তাজুল ইসলাম, জুয়েল হাসান দিপু, সাজ্জাদুর রহমান লিংকন, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, কে এ শাহীন, ইয়াসিন আরাফাত ও রাশেদুল ইসলামের উদ্যোগে নগরীর বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে।
নগরীর ৩১টি ওয়ার্ড যুবলীগের উদ্যোগে নিজ নিজ ওয়ার্ডের মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। একইভাবে পাঁচ থানার নেতবৃন্দও তাদের নিজ নিজ ওয়ার্ডে দোয়ার আয়োজন করে।