ঈশ্বরদীতে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

0
214

মামুনুর রহমান, ঈশ্বরদী,পাবনা: জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে সাতদিন ব্যাপি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রবিবার সকালে উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মৎস্য দপ্তর ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন,পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে অংশ নেন, উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার পিএম.ইমরুল কায়েস,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালামসহ কয়েকজন সরকারী কর্মকর্তা।

সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলামের সভাপতিত্বে কৃষকনেতা মুরাদ মালিথা ও মৎস্য সম্প্রশারণ কর্মকর্তা জাকিয়া সুলতানাসহ মৎস্য চাষীরা বক্তব্য দেন। এর আগে এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের নেতৃত্বে র‍্যালি ও উপজেলা পরিষদের পুকুরে মৎস্য পোনা অবমুক্ত করা হয়। একইভাবে শনিবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সাংবাদি সম্মেলনের আয়োজন করা হয়। এতে বকÍব্য দেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলামের সভাপতিত্বে কৃষকনেতা মুরাদ মালিথা ও মৎস্য সম্প্রশারণ কর্মকর্তা জাকিয়া সুলতানা ও খামার ব্যবস্থাপক রেজাউল ইসলাম বক্তব্য দেন। সম্মেলনে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন।