নেত্রকোণায় জাতীয় মৎস্য সপ্তাহ দিবস ২০২২ পালিত

0
203

মো. কামরুজ্জামান, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ “নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উপলক্ষে নেত্রকোণায় উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১০টায় জেলা কার্যালয়ের সামনে থেকে একটি বণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসক ও জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক অন্জনা খান মজলিশের সভাপতিত্বে জাতীয় মৎস্য সপ্তাহ দিবস ২০২২ উদযাপন উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী, জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কমার রায়, পৌরমেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান,অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল (পিপিএম),জেলা মৎস্য অফিসার মোঃ শাহজাহান কবীর, নেত্রকোণা সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার নেত্রকোণা সদর মাহমুদা আক্তারসহ জেলার সকল মৎস্য খামারী ও জেলার মৎস্য অফিসের কর্মকতাবৃন্দ।