ধামরাই পৌরসভায় এবারও দ্রুততম সময়ের মধ্যে কোরবানির বর্জ্য অপসারণ

0
2136

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই পৌরসভার ৪৩টি স্পটে এবারের পবিত্র ঈদুল আজহায় প্রায় দুই হাজার পশু কোরবানি করা হয়েছে। এবারও কোরবানিকৃত পশুর বর্জ্য দ্রুততম সময়ে মাত্র ৫ ঘন্টায় এসব পশুর বর্জ্য অপসারণ করেছে পৌরসভা কর্তৃপক্ষ।

পবিত্র ঈদুল আজহার সকাল থেকে শুরু করে পৌর মেয়র গোলাম কবির মোল্লা সহ ধামরাই পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা পরিবার পরিজনের সাথে ঈদের আনন্দ ত্যাগ করে শতাধিক পরিছন্নকর্মীর সহায়তায় পৌরসভার নয়টি ওয়ার্ডের কোরবানির সমস্ত বর্জ্য অপসারণ করেন। এসময় দুর্গন্ধ দুর করতে ৪৩টি স্থানেই প্রায় ২০০ কেজি জীবানুমুক্ত বিলিসিং পাউডারও ছিটানো হয়।

ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা জানান, বিগত কয়েক বছরের মতো এবারও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ সকলের সহযোগিতায় আমরা মাত্র ৫ ঘন্টায় ধামরাই পৌর এলাকার সব বর্জ্য অপসারণ করতে সক্ষম হয়েছি।

ধামরাই পৌরবাসীকে কথা দিয়েছিলাম দ্রুত সময়ের ভিতর কোরবানির বর্জ্য অপসারণ করবো।আমরা কথা রাখতে পেরেছি এর জন্য পৌরসভার সকল পর্যায়ের কর্মকর্তা – কর্মচারী ও পরিচ্ছন্ন কর্মীদের ধন্যবাদ জানাচ্ছি।