ভাইরাল হওয়া সুন্দরগঞ্জের শ্যামল রেলের টিকিট কালোবাজারির অডিও ফাস

0
354
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

সি ইউ নট ফর মাইন্ড’, ‘হ্যাভ এ রিল্যাক্স’ বাক্য বলে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্যামল চন্দ্রকে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। কালোবাজারির মাধ্যমে টিকেট বিক্রি করার একটি অডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়েছে।

এদিকে শ্যামল রায়ের ব্লাকের মাধ্যমে টিকেট বিক্রির অডিও ফাঁস হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে। ভাইরাল শ্যামল উপজেলার বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে মেসার্স এমএম ট্রেডার্সের অধীনে চতুর্থ শ্রেণির একজন কর্মচারী।

ভাইরাল অডিওতে শোনা যায়, শ্যামল সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা রেলওয়ে স্টেশন থেকে ঢাকা গামী ট্রেনের টিকেট ঈদকে কেন্দ্র করে ৪৬৫ টাকার একটি টিকেট ১৫০০ টাকায় দরকষাকষি করছেন। অপরপ্রান্ত থেকে যখন জানতে চাওয়া হয় লালমনি এক্সপ্রেস নাকি রংপুর এক্সপ্রেস ট্রেনের টিকেট দেয়া হবে? উত্তরে শ্যামল যেকোনো ঢাকা গামী ট্রেনের টিকেট কালোবাজারির মাধ্যমে ১৫০০ টাকার বিনিময়ে দিতে পারবেন বলে জানান। অভিযোগ আছে, শ্যামল মেসার্স এমএম ট্রেডার্সের অধীনে চতুর্থ শ্রেণির একজন কর্মচারী হয়ে কাজ করে আসলেও দীর্ঘ দিন ধরে কালোবাজারির মাধ্যমে টিকেট বিক্রি করে আসছেন। এ বিষয়ে জানতে শ্যামলের মুঠোফোনে কল করা হলে তিনি গণমাধ্যমকে বলেন, ‘রাশেদ সাংবাদিক আমার সাথে বেঈমানী করলো৷ আমাকে হিরো বানিয়ে দিয়ে এখন ষড়যন্ত্র করে আমাকে কালোবাজারি বানালো।’

উল্লেখ্য, শ্যামল রায় ভুল শুদ্ধ মিলিয়ে ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ বলে সোশ্যাল প্ল্যাটফর্মে ভাইরাল হয়। এরপর থেকে দেশের নেটিজেনদের কাছে শ্যামল নামটি পরিচিত হয়ে ওঠে।