শ্রীনগরে পার্শ্ববর্তী সিরাজদিখান উপজেলার লিও বাহিনীর হামলায় আহত ৪

0
343

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পার্শ্ববতী সিরাদিখান উপজেলার বাসিন্দা শেখ আসলাম হোসেন লিও বাহিনীর হামলায় নারী পুরুষসহ ৪ জন আহত হয়েছে। গত ৮ জুলাই শনিবার সন্ধ্যায় শ্রীনগর উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শ্রীধরপুর গ্রামের বাসিন্দা রিপন (৩০), একই পরিবারের রাব্বি (১৬), লাভনী (৩৫) ও পলি (৩০) আহত হয়। আহতদের চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। রিপনের বড় ভাই ফারুক (৪৫) বাদী হয়ে পার্শ্ববর্তী সিরাজদিখান উপজেলার সিংগারটেক গ্রামের শেখ আসলাম হোসেন লিও (৪৫), রুদ্র (২৮), প্রিন্স (৩০), ভোলা (৩৮) সহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেন।

এলাকাবাসী জানায়, শ্রীনগরের শ্রীধরপুর ও সিরাজদিখানের সিংগারটেক গ্রামের অবস্থান পাশাপাশি হওয়ায় দীর্ঘদিন ধরে এলাকায় আদিপত্য বিস্তার করে আসছে আসলাম হোসেন লিও গং। গত শুক্রবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে লিও বাহিনী শ্রীধরপুর গ্রামের রিপনদের বাড়িতে হামলা চালায়। সন্ত্রাসীরা রিপনকে ধারালো চাকু দিয়ে কোপ দিলে তার চোখের পাশে রক্ত জখম হয়। পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদেরকেও মারধর করা হয়। রিপনের বড় ভাই মো. ফারুক বলেন, দীর্ঘদিন যাবত আসলাম হোসেন লিও এলাকায় আদিপত্য বিস্তার করে আসছে। ওই দিন সন্ধ্যায় লিও’র হুকুমে আমাদের বাড়িতে হামলা চালানো হয়। এতে পরিবারের নারীসহ ৪ জন আহত হন। উপায় না পেয়ে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করি। অপর একটি সূত্র জানায়, লিও’র বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
অভিযুক্ত শেখ আসলাম হোসেন লিও’র কাছে এ ব্যাপারে জানতে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেও তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া গেছে। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই মো. সামিউল জানান, মামলা দায়ের হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।