হিজলায় কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন

0
256

হিজলা প্রতিনিধি: ২০২১-২২/ খরিপ-২ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় আমন উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কর্মসূচী আওতায়
বরিশালের হিজলা উপজেলা প্রশাসন ও কৃষি সম্পসারন অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার বকুল চন্দ্র কবিরাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৬ শত কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন করেন স্থানীয় সাংসদ পংকজ নাথ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন ঢালী, ভাইস চেয়ারম্যান আলতাব হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও হিজলা গৌরবদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান তালুকদার, মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নাসির উদ্দিন হাওলাদার, উপজেলা কৃষি কর্মকর্তা আহসানুল হাবিব আল আজাদ জনী। সভা পরিচালনা করেন উপজলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহাম্মেদ।

সভায় প্রধান আতিথি পংকজ নাথ তার বক্তব্যে বলেন, প্রান্তিক কৃষকের কথা বিবেচনা করে দেশের কৃষকের উন্নয়নের লক্ষ্যে বিনামূল্যে কৃষকদের জন্য বীজ ও সার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।