সাভারের চাঞ্চল্যকর প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার আসামি ধামরাইয়ে গ্রেফতার

0
130

ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার সাভারের চাঞ্চল্যকর প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামি সাদ্দাম হোসেন (২২)কে পাশ্ববর্তী উপজেলা ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গ্রেফতারকৃত সাদ্দাম হোসেন সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হরিণ ধারা (শ্যামপুর) গ্রামের মৃত কুতুব আলীর ছেলে। রবিবার দপুরে র‍্যাব-৪ এর পক্ষ থেকে সাংবাদিকদের কাছে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৪) সাভারের শ্যামপুর এলাকায় তার ভাইয়ের বাসায় থাকেন।
গত ১২ই জুন তার ভাই ও ভাবী প্রতিদিনের মতো দুপুরে অফিস থেকে বাসায় এসে খাবার খেয়ে পুনরায় অফিসে চলে যায়।

এ’সময় ভুক্তভোগীকে বাসায় একা পেয়ে ফুসলিয়ে ডেকে নিয়ে পাশের একটি নির্মাণাধীন দোতলা বাড়ির নীচতলায় নিয়ে হাত-পা বেঁধে আসামি সাদ্দাম হোসেন (২২) সহ আরো কয়েকজন পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ কালে একপর্যায়ে ভুক্তভোগীর চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে আত্নগোপনে চলে যায়।

পরবর্তীতে গত ১৪ই জুন ভুক্তভোগীর ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এ’ঘটনায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ প্রকাশের পর আসামিদের ধরতে পুলিশের পাশাপাশি তদন্তে নামে র‍্যাব-৪ এর গোয়েন্দা ইউনিট।

পরে গোয়েন্দা তথ্য ও স্হানীয় ফোর্সের সহায়তায় শুক্রবার রাতে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ’বিষয়ে র‍্যাব-৪ এর এএসপি মাজহারুল ইসলাম বলেন- র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে গত শুক্রবার রাতে সাদ্দাম হোসেনকে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য- রবিবার আসামি সাদ্দাম হোসেনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানা যায়।