শ্রীনগরে নারী ছিনতাইকারীসহ আটক ৪

0
101

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে এক নারী ছিনতাইকারীসহ ৪ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সর্পোদ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার কেসি রোডের (৯নং রোড়) তন্তর এলাকা থেকে একটি সিএনজি ছিনতাই চেষ্টাকালে সুমি আক্তার (২৪), পাভেল (২৬), ফজলুল করিম (২৪) ও হাবিব (৩৫) নামে ৪ ছিনতাইকারীকে আটক করে এলাকাবাসী। এ সময় ছিনতাইকারীদের অপর এক সদস্য পালিয়ে যায়। ছিনতাইকারীরা ঢাকার কামরাঙ্গিরচর এলাকার বাসিন্দা।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছিনতাইকারীরা যাত্রী বেসে ভাড়া করা সিএনজিতে লৌহজং যাওয়ার কথা বলে। ছিনতাইকারীরা ঢাকা থেকে উপজেলার হাঁসাড়া এলাকায় এসে প্রায় ১ ঘন্টা দেরি করে। পরে লৌহজংয়ে যাওয়ার কথা বলে কেসি রোডের তন্তরে এসে সিএনজি চালক রানার গলায় ছুরি ধরে। চালক রানার চিৎকারে আশপাশের মানুষ এসে ছিনতাইকারীদের ধরে ফেলে। এ সময় তাদের অপর ১ সদস্য পালিয়ে যায়। পরে খবর পেয়ে শ্রীনগর থানার সেকেন্ড অফিসার এসআই আল আমিন ও এসআই কাদির ঘটনাস্থলে এসে ছিনতাইকারীদের থানায় নিয়ে আসে। অপর একটি সূত্র জানায়, উপজেলার কেসি রোডের (৯নং রোড) তন্তর এলাকার নিড়ব ওই রাস্তায় দিনে ও রাতে মাঝে মধ্যেই চালকদের জিম্মি করে ইজিবাইক ও রিক্সা ছিনিয়ে নিয়ে থাকে দুর্বৃত্তরা।

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রস্তুতি চলছে। ছিনতাইকারীর অপর এক সদস্য পলতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।