মুন্সীগঞ্জে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে আসামী গ্রেফতার

0
90

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদরে এক ইনস্যুরেন্স কর্মীকে ধর্ষণ ও তা ভিডি করার অপরাধে সোমবার গভীর রাতে সিপাহীপাড়া থেকে মুন্না ভূইয়া (২৭) নামে একজন কে গ্রেফতার করেছে পুলিশ।

তথ্য সুত্রে জানা যায়, ২৩শে জুন দুপুরে এক ইনস্যুরেন্স নারী কর্মীকে বন্ধুত্বের সম্পর্কের সুবাধে মুন্সীগঞ্জ সদরের সিপাহীপাড়ায় বন্ধ থাকা একটি কফি হাউজে কফি খাওয়ার কথা বলে নিয়ে যায় মুন্না ভূইয়া। পরে সেখানে আরো দুই বন্ধুর সহায়তায় ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে। এ ঘটনায় ধর্ষিতা মুন্না ভূইয়াকে প্রধান ও আরো ২ জনকে অজ্ঞাত আসামী করে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা করে। পুলিশ গত সোমবার গভীর রাতে মুন্না ভূইয়া কে তার নিজ এলাকা সিপাহীপাড়া থেকে গ্রেফতার করে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনিচুর রহমান জানান, সিপাহীপাড়া এলাকার ওই ইনস্যুরেন্স কর্মীকে ধর্ষণ করে গোপনে ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করার হুমকি দেয়। এ বিষয়ে ভূক্তভোগী মুন্না ভূইয়া ও অপর ২ জনকে অজ্ঞাত আসামী করে মুন্সীগঞ্জ সদর থানায় মামলা রুজু করে। তদন্ত করে ঘটনা সত্যতার প্রমান পাওয়া যায়। প্রধান আসামী মুন্না ভূইয়াকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণে সহায়তাকারী অপর দুই আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।