ঈশ্বরদীতে অজ্ঞান পার্টির খপ্পরে তিন লাখ টাকা হারালেন যুবক

0
143

মামুনুর রহমান, ঈশ্বরদী প্রতিনিধি (পাবনা) : সোমবার দুপুরে শহরের শেরশাহ রোড ফকিরের বটতলাস্থ লংকা মশল্লা মিলের সামনে রাজু আহমেদ নামে এক যুবকের নিকট থেকে তিন লাখ টাকা ছিনতাই করা হয়েছে। রাজু আহম্মেদ শহরের শেরশাহ রোডের পারভেজ আলমের ছেলে ও ঈশ্বরদী বাজারে পোষাক বিক্রেতা প্রতিষ্ঠান আমব্রেলা ব্রান্ড ‘শো’রুমের ম্যানেজার।

অজ্ঞান পাটির সদস্যরা তাকে অচেতন করে ব্যাগে রাখা টাকা ছিনতাই করেছে বলে ভুক্তভোগী জানান। রাজু আহমেদ অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয়রা তাকে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসাধীন রাজু আহমেদ জানান, শহরের ন্যাশনাল ব্যাংক থেকে তিন লাখ টাকা উত্তোলন করে শেরশাহ রোডে তার নিজ বাড়িতে ফিরছিলেন।

আম্ব্রেলা ব্রান্ডের ‘শো’ রুমের স্বত্তাধিকারী সিরাজুল ইসলাম কোহিনুর জানান, রাজু আহম্মেদ অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে শুনে দ্রুত হাসপাতালে যাই। এ টাকা আমাদের প্রতিষ্ঠানের নয়। শুনেছি শেরশাহ রোডের আদুরী নামের এক মহিলার টাকা। রাজু এ টাকা দিতে যাচ্ছিলেন। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, বিষয়টি ভুক্তভোগীর কাছ থেকে শুনেছি। বিষয় গুলো আমরা খতিয়ে দেখছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।