শেরপুরে সড়ক দূর্ঘটনায় হোটেল শ্রমিকের মৃত্যু

0
259

উত্তম সরকার, শেরপুর(বগুড়া)প্রতিনিধি: ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের মির্জাপুর এলাকায় তাত বস্ত্র মেলার লটারীর টিকেট কিনে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাতনামা কোচের ধাক্কায় প্রাণ হারালেন মুন্নাফ (২৯) নামের এক হোটেল বয় (শ্রমিক)। শুক্রবার (১০ জুন) সন্ধ্যা সাতটায় উপজেলার মির্জাপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ব্যক্তি উপজেলার খানপুর ইউনিয়নের চখখানপুর গ্রামের বিলাত হোসেনের ছেলে।

নিহতের চাচাতো ভাই শফিকুল ইসলাম জানান, নিহত মুন্নাফ শাজাহানপুর উপজেলার সৌখিন হোটেলের ওয়ার্ড বয়(শ্রমিক) হিসেবে কাজ করতো। রাতের ডিউটি হওয়ায় বিকেলে বাড়ি থেকে খাওয়া-দাওয়া করে কাজের জন্য হোটেলে যাচ্ছিল।

শেরপুর উপজেলার মির্জাপুর বাজার এলাকায় এসে মহা সড়কের উপরে বগুড়ার তাঁত বস্ত্র মেলার লটারির টিকিট কিনে বাক্সে ফেলে মহাসড়ক পার হওয়ায় সময় দ্রæতগামী একটি ঢাকাগামী অজ্ঞাত কোচ তাকে ধাক্কা দেয়। এসময় আহত মুন্নাফকে স্থানীয়রা উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, ঢাকাগামী অজ্ঞাত কোচ তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ায় গাড়িটি আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।