কোভিড পজিটিভ কেইন উইলিয়ামসন

0
377

ইংল্যান্ডের বিপক্ষে লর্ডসে প্রথম টেস্ট হেরে ব্যাকফুটে রয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট টিম। এরমধ্যে দলটির জন্য দুঃসংবাদ হয়ে গেল দলটির অধিনায়ক কেইন উইলিয়ামসনের করোনা ইস্যু।খেলা শুরুর আগের দিন করোনা টেস্টে পজিটিভ এসেছে উইলিয়ামসনের। যার ফলে আজ শুক্রবার (১০ জুন) নটিংহ্যামে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না এই কিউই অধিনায়কের। তার বদলে অধিনায়কত্বের ভার সামলাবেন টম ল্যাথাম।

উইলিয়ামসনকে ইতোমধ্যে পাঁচ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে রাখা হয়েছে। এদিকে উইলিয়ামসনের বদলে দলে ডাকা হয়েছে হামিস রাদারফোর্ডকে। যিনি এই মুহূর্তে লিচেস্টারশায়ারের হয়ে খেলছিলেন। অবশ্য আজ সকালে দলের সঙ্গে যুক্ত হওয়ার কথা রয়েছে এই ক্রিকেটারের।

এদিকে ম্যাচের আগে হুট করে উইলিয়ামসনের ছিটকে যাওয়াটা দলের জন্য অস্বস্তিকর জানিয়ে কিউই কোচ গ্যারি স্টেড বলেন, ‘গুরুত্বপূর্ণ ম্যাচের পূর্ব মুহূর্তে উইলিয়ামসনের ছিটকে যাওয়াটা দলের জন্য অস্বস্তিকর। ম্যাচটি না খেলতে পারায় সে হতাশ, আমাদের তার জন্য খারাপ লাগছে।’

এদিকে হামিশ রাদারফোর্ড আমাদের টেস্ট স্কোয়াডে আগে থেকেই ছিল। সে এখানে এসে টি-টোয়েন্টি ভাইটালিটি ব্লাস্টে লিচেস্টারশায়ারের হয়ে খেলবে।’ উইলিয়ামসনের ম্যাচের আগের দিন কিছু সিম্পটমস দেখা যাওয়াতে অ্যান্টিজেন টেস্ট করেন এই কিউই ক্রিকেটার। এরপরই হতাশার খবর পান উইলিয়ামসন। এদিকে কিউই অধিনায়ক ছাড়া দলটির আর সবাই শারীরিকভাবে সুস্থ আছে। লর্ডসে প্রথম টেস্টে জো রুটের চতুর্থ ইনিংসে প্রথম শতকের কারণে ৫ উইকেটের জয় দেখেছিল ইংল্যান্ড। তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে নিউজিল্যান্ড।