নান্দাইলে নিজ বাসার ছাঁদ থেকে পড়ে প্রধান শিক্ষকের মৃত্যু

0
146

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইলে বাসার ছাদ থেকে পড়ে এক সদ্য অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। নিহত প্রধান শিক্ষকের নাম মোহাম্মদ ইকবাল।তিনি উপজেলার সিংরইল ইউপির দিলালপুর গ্রামের মৃত আব্দুল খালেক ভূঁইয়ার পুত্র ও একই ইউনিয়নের উদং মধুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ছিলেন।

জানা যায়, বৃহস্পতিবার (৯জুন) বিকেলে নান্দাইল পৌরসদরের চন্ডিপাশা মহল্লায় নিজ বাসার ছাঁদে কাজ করার জন্য উঠলে ছাঁদ থেকে পিচ্ছলিয়ে মাটিতে পড়ে গিয়ে মারাত্মক ভাবে আহত হয়। পরে পরিবারের লোকজন তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শিক্ষকের হঠাৎ মৃত্যুতে প্রতিবেশী ও সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি জাহাঙ্গীর হোসেন উজ্জ্বল জানান, ‘ইকবাল স্যার খুবই স্বজ্জন মানুষ ছিলেন। তিনি সবার সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রেখে চলাফেরা করতেন। তার মৃত্যুকে নান্দাইল প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমাজ গভীর ভাবে শোকাহত।