বান্দরবানে সৎসঙ্গ বিহারের মন্দির পরিচালনা কমিটি গঠন

0
380

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে সৎসঙ্গ বিহারের ১৫ সদস্য বিশিষ্ট মন্দির পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। ২৭ মে শুক্রবার বিকাল ৩ টায় বান্দরবান সৎসঙ্গ বিহার এর অফিস কক্ষে গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এই কমিটি গঠিত হয়।

সৎসঙ্গ বাংলাদেশের সহ সভাপতি ও সহ প্রীতি ঋত্বিক অধ্যাপক প্রদীপ কুমার দে এর উপস্থিতিতে মন্দির পরিচালনা কমিটিতে আরো উপস্থিত ছিলেন বান্দরবান সৎসঙ্গ বিহারের উপদেষ্টা ও সহ প্রীতি ঋত্বিক রাখাল চন্দ্র দে, ও মনোরঞ্জন দাস সহ অনেকে।

এই সময় সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ, সদস্য ও সৎসঙ্গ বিহার এর সকল কর্তৃপক্ষের উপস্থিতিতে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং সকলের মতামতের ভিত্তিতে অ্যাডভোকেট তপন কান্তি দাস কে সভাপতি ও গোপন ঘোষকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এ সময় সহ-সভাপতি পদে টিংকু পুরোহিত, দীপক দাস, লিংকন দে , সহ সাধারণ সম্পাদক পদে রুবেল দাস, সাংগঠনিক সম্পাদক পদে সনাতন বিশ্বাস, অর্থ সম্পাদক পদে স্বপন কুমার নাথ, দপ্তর সম্পাদক পদে অভি তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক পদে তুষার ভট্টাচার্য, সদস্য পদে অপু মুহুরী , বিপ্লব চৌধুরী খোকন, রাহুল সুশীল, জিসান ধর, বাবলু দে কে নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ দুই বছরের জন্য মন্দির পরিচালনা কমিটির অনুমোদন দেন। কমিটি গঠন শেষে সৎসঙ্গ বিহারের গণ্যমান্য ব্যক্তিবর্গ বলেন নিষ্ঠার সাথে মন্দির পরিচালনা কমিটি বছরের পর বছর ধরে মন্দিরের সকল যাবতীয় কাজকর্ম নিষ্ঠার সাথে পরিচালনা করছে। মন্দির শুরু থেকে শেষ পর্যন্ত গুরুজনদের মতামত ও গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক পরামর্শকে অনুকরণ করে তারা মন্দিরের উন্নয়ন কাজে সর্বাঙ্গীনভাবে তৎপর রয়েছে। ভবিষ্যতে এই নতুন কমিটি সামনের প্রত্যেকটা কার্যক্রম নিষ্ঠার সাথে পালন করবে এবং বান্দরবান সৎসঙ্গ বিহার এর সুনাম সমগ্র বাংলাদেশের মাঝে ছড়িয়ে দিবে এবং মানব সেবায় কাজ করবে। এজন্য সৎসঙ্গ বিহার এর সকল সদস্য ও পরিচালনা কমিটির নতুন সদস্যদের সর্বাঙ্গীণ ভাবে সাহায্য সহযোগিতা করে পাশে থাকার আহ্বান জানান।