রামগঞ্জে যায়যায়দিনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
154

পারভেজ হোসাইন, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জে মঙ্গলবার, (৭ মে) দুপুর ১২টায় বহুল পাঠক জনপ্রিয় দৈনিক যায়যায়দিনের ১৬ বছর পেরিয়ে ১৭ বছরে পর্দাপন উপলক্ষে আয়োজিত রামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক যায়যাযদিন এর রামগঞ্জ প্রতিনিধি ও রামগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বাচ্চু’র সার্বিক তত্ত্বাবধানে ও রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর মোল্লা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ কাউছার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ থানাr ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমদাদুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ।

আরো উপস্থিত ছিলেন রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোহরাব হোসেন, সাবেক ছাত্র নেতা জি এস নজরুল ইসলাম, রামগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি রহমতুল্লাহ পাটোয়ারি, অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ আবু তাহের, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম কবির, সদস্য মোঃ সুমন হোসেন, ওমর ফারুক পাটোয়ারী, ইকবাল হোসেন শান্ত, পারভেজ হোসাইন, মোঃ রাজু আহমেদ প্রমূখ।

এই সময় লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে টানা ৩য় বারের মতো নির্বাচিত হওয়ায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের পক্ষ থেকে অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক কে সম্মাননা স্মারক প্রদান করেন।

সভায় অতিথিরা দৈনিক যায়যায়দিন পত্রিকার শুভ কামনা করেন। তারা বলেন, অতিতের ন্যায় এ পত্রিকা জেলার বিভিন্ন সমস্যামূলক খবর প্রকাশ করে সেসব সমস্যা সমাধানে বিশেষ ভুমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন।

আলোচনাসভা শেষে প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং উপস্থিত সকলে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।