চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১

0
262

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের উজিরপুর গ্রামের জলবাজার থেকে ১৭৪৭(এক হাজার সাতশত সাতচল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ একজনকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর(ডাকাত পাড়া) গ্রামের মোঃ হারসেল বিশ্বাস ও মোছাঃ কামেরুন বেগমের ছেলে মোঃ সবুর বিশ্বাস (৩৫)।

র‍্যাব-৫ প্রেস বিজ্ঞপ্তিতে জানায় র‍্যাব-৫এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ০৫ জুন ২০২২ ইং তারিখে রাত ১০.৩০ মিনিটের সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ১১ নং উজিরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের উজিরপুর গ্রামের জল বাজারের মোঃ জালাল এর চায়ের দোকানের পিছনে বাঁশ বাগানের নীচে থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৭৪৭ (এক হাজার সাতশত সাতচল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেট, ০১টি মোবাইল ফোন এবং ০২টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ সবুর বিশ্বাস (৩৫), পিতা-মোঃ হারসেল বিশ্বাস, মাতা-মোছাঃ কামেরুন বেগম, গ্রাম -উজিরপুর (ডাকাত পাড়া), ইউনিয়ন উজিরপুর (২নং ওয়ার্ড),থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে। উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।