ত্রিকালদর্শী মহাযোগী শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মারীর ১৩২ তম তিরোধান উৎসব আজ

0
614

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ১৯শে জ্যৈষ্ঠ- ১৩৯৭ বঙ্গাব্দ /১৮৯০ খ্রীস্টাব্দে
ত্রিকালদর্শী মহাযোগী শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মারীর ১৩২ তম তিরোধান উৎসব -১৪২৯ উদযাপন উপলক্ষে সনাতনধর্মী হিন্দু সম্প্রদায়ের ভক্তগন ব্যাপক উৎসাহ – উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বারদীর শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মারীর আশ্রম সহ সারাদেশের সকল লোকনাথ আশ্রম ও মন্দিরে শুরু হচ্ছে তিরোধান উৎসব।

উল্লেখ্য – শ্রীশ্রী লোকনাথ ব্রম্মচারী বাবার ১৩২ তম তিরোধান উৎসব উপলক্ষে শুক্রবার (৩ জুন-২০২২) নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ের বারদীতে লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমে তিন দিন ব্যাপী ধর্মীয় অনুষ্ঠান সহ লোকজ মেলার আয়োজন করা হয়েছে।

জানা যায়, উক্ত উৎসবে অংশ গ্রহণ করার জন্য এরই মধ্যে ভারত,নেপাল,ভুটান ও শ্রীলন্কা থেকে বিপুল সংখ্যক লোকনাথ ভক্ত বারদী আশ্রমে এসে পৌঁছেছেন।

তিরোধান উৎসব উপলক্ষে আশ্রমে পূজা,অর্চণা,গীতা পাঠ,কীর্তন,রাজভোগ,বাল্যভোগ ও প্রসাদ বিতরন কার্যক্রম চলবে।

এরই ধারাবাহিকতায় রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই পৌরশহরের কায়েতপাড়াস্হ শ্রীশ্রী লোকনাথ বাবার মন্দিরে বর্ণাঢ্য আয়োজনে শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩২ তম তিরোধান উৎসব উদযাপন করা হচ্ছে ।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক পরিতোষ পাল বলেন- আজ ১৯ শে জৈষ্ঠ শুক্রবার ১৪২৯ বঙ্গাব্দ, ইং ৩রা জুন ২০২২ খ্রীষ্টাব্দ,  অনাথের নাথ আমাদের প্রাণপ্রিয় মহাযোগী ত্রিকালদর্শী জ্যোতির্ময়ী পরম পুরুষ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ১৩২ তম তিরোধান স্মরণোৎসবে শত সহস্র কোটি প্রণাম জানাই বাবার রাতুল চরণে।।
মহাযোগী ত্রিকালদর্শী পরম পুরুষ লোকনাথ বাবার ১৩২তম তিরোধান উৎসব উপলক্ষে আশ্রমে পূজা,অর্চণা,গীতা পাঠ,কীর্তন,রাজভোগ,বাল্যভোগ ও হাজার হাজার ভক্তবৃন্দের জন্য প্রসাদ সেবার আয়োজন করা হয়েছে।

পরিশেষে বাবার কাছে আমাদের সকলের প্রার্থনা করোনামুক্ত শান্তিময় বিশ্বের সকল মানুষকে সুখ,শান্তি ও সমৃদ্ধিতে ভরে রাখুক।