কুষ্টিয়ার দৌলতপুরে ভাইয়ের হাতে ভাই খুন

0
208

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা এলাকায় পারিবারিক বিরোধের জের ধরে সংঘর্ষে ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন তারই বড় ভাই। নিহত বড়ভাইয়ের নাম মুক্তার আলী (৫০)। বুধবার রাত ১০টার দিকে দৌলতপুর উপজেলার মথুরাপুর এলাকার হিসনাপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মুক্তার আলী মথুরাপুর এলাকার হিসনাপাড়ায় এলাকার বাসিন্দা। অভিযুক্ত আনারুল ইসলাম নিহতের ছোট ভাই বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে পারিবারিক দ্বন্দ্ব নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিলো। এরই জেরে মুক্তারের সঙ্গে তার ছোট ভাই আনারুলের স্ত্রীর কথোপকথন শুরু হয়। এসময় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে আনারুল বাঁশ দিয়ে তার ভাই মুক্তারকে আঘাত করে বলে জানা গেছে। এতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মুক্তার। আশংকাজনক অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার (ওসি) জাবীদ হাসান বলেন, পারিবারিক দ্বন্দ্বকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে ছোট ভাই রাগে-ক্ষোভে বড় ভাইকে আঘাত করে। এতে রাতে তার মৃত্যুর খবর পেয়েছি। এখন পর্যন্ত থানায় মামলা হয়নি। অভিযুক্ত ছোট ভাই পলাতক রয়েছে। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।