হিলিতে অভিমানে গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

0
114

হিলি প্রতিনিধিঃ- দিনাজপুরের হিলিতে পছন্দের ছেলের সাথে বিয়ে না দেয়ায় বাবা-মা উপর অভিমান করে শামিমা আকতার (১৪) নামের নবম শ্রেনীর এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আজ বৃহস্পতিবার সকালে হামিকপুর উপজেলার রাউতাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শামিমা রাউতাড়া গ্রামের এন্তাজ আলীর মেয়ে। সে ছাতনী চৌমুহুনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবব শ্রেনীর ছাত্রী।

স্থানীয়রা জানায়, স্থানীয় শহিদ ইসলাম নামে এক ছেলের সাথে নিহত শামিমার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিলো। নিহত শামিমা ও শহিদ সম্পর্কে চাচা-ভাতিজি হওয়ায় ও শহিদের পারিবারিক অবস্থা অসচ্ছল হওয়ায় শামিমার পরিবার তাদের প্রেমের সম্পর্ক মেনে নিচ্ছিল না।

গতকাল রাতে তারা উভয়ে বাড়ি থেকে পালিয়ে যাবার পরিকম্পনা করেও শামিমার পরিবারের নজরদারীর কারণে তারা পালিয়ে যেতে ব্যর্থ হয়।

পরদিন অর্থৎ আজ বৃহস্পতিবার সকাল আটটায় সকলের অগচরে ঘরের ফ্যানের সাথে ফাঁস দেয় সে। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে হাকিমপুর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শামিমাকে মৃত্যু ঘোষনা করেন।

হাকিমপুর থানা পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল আওয়াল বলেন, আজ সকালে ছাতনী বাউতাড়া এলাকায় শামিমা আকতার নামের নবম শ্রেনীর এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, তাল লাস ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।