দেশজুড়ে

ধামরাইয়ে করোনায় সেবাদানকারীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিল এসডিআই

  • 22
    Shares

রনজিত কুমার পাল (বাবু),ঢাকা জেলা প্রতিনিধি :সংক্রমণের ঝুঁকি নিয়ে নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে কাজ করে চলেছেন প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা। তাই ধামরাই উপজেলা প্রশাসানের কর্মকর্তা, থানা পুলিশ,চিকিৎসক ও সাংবাদিকসহ বিভিন্ন পেশার ৩০০ জনকে স্বাস্থ্য সুরক্ষার জন্য বেসরকারি উন্নয়ন সংস্থা এসডিআইয়ের নির্বাহী পরিচালক মোঃ সামছুল হকের পক্ষ থেকে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী চশমা প্রদান করা হয়েছে।

রোববার (৫ই জুলাই) ধামরাই উপজেলা প্রশাসনের কর্মকর্তা, থানা পুলিশ ও সাংবাদিকসহ ৩০০ জনকে স্বাস্থ্য সুরক্ষার জন্য সুরক্ষা সামগ্রী এ চশমা প্রদান করেন এসডিআইয়ের সহকারী পরিচালক মো. কামরুজ্জামান, প্রোগ্রাম অফিসার ইসমাইল হোসেন ও আঞ্চলিক ব্যবস্থাপক আবুবকর হাজারী। এসময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সামিউল হক, ধামরাই থানার অফিসার ইনচার্জ(ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা, ধামরাই প্রেসক্লাবের সভাপতি আবু হাসান, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান প্রমূখ।

এসডিআইয়ের নির্বাহী পরিচালক মোঃ সামছুল হক বলেন, মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে দেশ আজ ঝুঁকির মধ্যে রয়েছে। এরপরও করোনা ভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণের ঝুঁকি সর্বপরি জীবনের ঝুঁকি নিয়ে উপজেলা পরিষদ, প্রশাসনের কর্মকর্তা, থানা পুলিশ ও সাংবাদিকরা কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে ধামরাইয়ের অর্ধশতাধিক পুলিশ, স্বাস্থ্যকর্মী ও সাংবাদিকসহ ৩৭৩ জন করোনা কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হয়েছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্যই এসডিআইয়ের পক্ষ থেকে উদ্যোগ গ্রহণ করে চশমা প্রদান করা হয়। এরআগেও এসডিআই ধামরাই প্রেসক্লাবের সকল সাংবাদিকদের স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়েছিল।


  • 22
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button