তিতাস নদী থেকে নিখোজের একদিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

0
87
কাজী শফিকুল ইসলাম(শিপন), জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের বাগানবাড়ি এলাকার রেলব্রীজ সংলগ্ন তিতাস নদীর মোহনা থেকে ভাসমান অবস্থায় ৮০ বছর বয়সী এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে আখাউড়া থানা পুলিশ।

খোজ নিয়ে জানা গেছে উদ্ধারকৃত ব্যাক্তির নাম বীরু দাস(৮০) তিনি পৌশহরের খড়মপুর এলাকার নগরবাসীর পুত্র। আজ সোমবার (৬ই জুলাই) সকালে পৌরশহরের দেবগ্রাম(বাগানবাড়ি) সংলগ্ন রেলব্রীজের নিচ থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

তবে নিহতের পরিবার বলছে নিহত বিরুদাসের মানসিক সমস্যা ছিল। তারা আরো বলেন, গতকাল রবিবার বাড়ির কাউকে কিছু না বলে ঘর থেকে বেড়িয়ে গেলে পরে তার সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করা হয়েছে।

বীরু দাসের মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী বলেন, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করি, পরিবারের লোকজন থানায় এসে তার মরদেহ শনাক্ত করেন। তার মৃত্যু কিভাবে হয়েছে জানতে চাইলে তিনি আরো বলেন, প্রাথমিক ভাবে আমরা ধারনা করছি কোনভাবে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে তবে লাশ ময়নাতদন্তের পর রিপোর্ট হাতে পাওয়ার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।