করোনা সঙ্কট

পুঠিয়ায় ব্যাংকার স্বাস্থ্যকর্মী সহ করোনায় আক্রান্ত ৬

  • 214
    Shares

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ব্যাংকারসহ ছয় জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তরা হলেন, উপজেলার সদরের উত্তরা ব্যাংকের কিট ক্যাশিয়ার মাহাবুবুর রহমান (৪৮), উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামজ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আ’লীগ নেতা আমিনুল হক (৪৪), পুঠিয়া পৌরসভার পুঠিয়া ওয়ার্ডের সাইফুল ইসলামের ছেলে মোশারফ হোসেন (২৩), পুঠিয়া পৌরসভার গন্ডগোহালী ওয়ার্ডের তাহের আলী ছেলে আজিজুর রহমান (৬৫), পুঠিয়া সদর ইউনিয়নের কান্দ্রা গ্রামের আব্দুল কাদিরের ছেলে হাসিবুর রহমান (৩৪) ও পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নের স্বাস্থ্য কেন্দ্রের ফ্যামিলি প্ল্যানিং ইন্সপেক্টর জামিল মাহামুদ (২৬)।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার নাজমা আক্তার চারজনের বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্তদের মধ্যে আজিজুর রহমান ঢাকা ফেরত বাকি তিনজন স্থানীয়। গত সপ্তাহে তাদের তাদের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে গত ৪ জুলাই পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীরা তার নমুনা সংগ্রহ করে রামেক হাসপাতালে ভাইরোলজি বিভাগে পাঠায় এবং আজ সোমবার তার রিপোর্ট পজেটিভ আসে। তারা তাদের বাড়িতেই আইসোলেশনে থাকবেন এবং সেখানেই তাদের চিকিৎসার সুব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও উত্তার ব্যাংক কর্মকর্তা মাহাবুবুর রহামন গত সপ্তাহে অসুস্থ্য হয়ে পড়লে ব্যাংক থেকে ছুটি নিয়ে তার রাজশাহী বাসায় অবস্থান করছেন এবং আ’লীগ নেতা আমিনুল হক গত ২ জুলাই অসুস্থ্য হয়ে পড়লে রাজশাহী মিশন হাসপাতালে ভর্তি হয়ে রামেকে নমুনা দেন। তাদের দুই জনের রিপোট আজ সোমবার পজেটিভ আসে। বর্তমানে ব্যাংক কর্মকর্তা মাহাবুবুর রহমান তার বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন এবং আ’লীগ নেতা রাজশাহীর মিশন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান জানান, আমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চার জনের তথ্য পেয়েছি। তাদের বাড়ি আপাতত লকডাউন করছি। উত্তরা ব্যাংক কর্মকর্তা ও আ’লীগ নেতার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তারা হয়তো জেলায় নমুনা দিয়েছেন তাই তাদের বিষয়ে জেলা সিদ্ধান্ত নিবে।


  • 214
    Shares

Related Articles