ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় পত্রিকা বিক্রেতার হাত বিচ্ছিন্ন

0
87

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় মোঃ দুদু মিয়া (৬৫) নামের এক পত্রিকা বিক্রেতার হাত বিচ্ছিন্ন হয়েছে। সোমবার (৩০ মে) সন্ধ্যা ৬টার দিকে ঘোড়াঘাট-দিনাজপুর আ লিক সড়কের টিএন্ডটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত দুদু মিয়া ঘোড়াঘাট পৌরসভা এলাকার এসকে বাজারের মৃত জেসার উদ্দিনের পুত্র।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস যার নং ঢাকা মেট্রো-ব-১৪৫৮ ঘটনাস্থলে পৌঁছিলে সাইকেল নিয়ে রাস্তা পারাপারের সময় দুদু মিয়া বাসের পিছনের চাকায় সাইকেলসহ পৃষ্ট হন। এতে তার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল এসে আহত অবস্থায় দুদু মিয়াকে উদ্ধার করে ঘোড়াঘাট ভর্তি করে দেন। এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদুল আনোয়ার জানান আহত ব্যক্তির অবস্থা আশংকাজনক দেখে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সড়ক দুর্ঘটনা বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি মোঃ আবু হাসান কবির জানান ঘাতক বাসটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।