দেশজুড়ে

জামালপুরে যুব মহিলা লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: বাংলাদেশ যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে জামালপুর জেলা যুব মহিলা লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

প্রসোমবার ০৬ জুলাই ২০২০ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়।

পরে ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ, মুক্তিযুদ্ধে শহীদ,জেলখানায় হত্যা জাতীয় চার নেতা,বিভিন্ন আন্দোলন-সংগ্রামে মৃত্যুবরণকারী আওয়ামী লীগের নেতা-কর্মী, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত সকলের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনসহ বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন যুব মহিলা লীগের সভাপতি ফারজানা সোমা, সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন শহর যুব মহিলা লীগের সভাপতি ও জামালপুর পৌরসভা সংরক্ষিত কাউন্সিলর সায়মা হামজা সিমি, সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মহসিনা মৌসুমী, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসী, জেলা যুব মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সানজিদা আক্তার আঁখি, ঐশী আক্তার, জেনিন তাসনিন , আশাসহ জেলা যুব মহিলা লীগ,শহর যুব মহিলা লীগ ও সদর উপজেলা যুব মহিলা লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button