কুষ্টিয়ায় বাস ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

0
89

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় বাস ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে লিটন (৪২) নামে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ভ্যানে থাকা আরও দুই যাত্রী। সকলকে উদ্ধার করে মিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক লিটন নামের ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বেলা ১২টার দিকে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের নওদাপাড়া এলাকায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়। নিহত লিটন ভ্যানের চালক ছিলেন। তিনি মিরপুর উপজেলা আমলা ইউনিয়নের বিল আমলা এলাকার আবু তালেবের ছেলে।

ঘটনার বিষয়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, নিহত ভ্যান চালক লিটন ভ্যান যোগে যাত্রী নিয়ে মিরপুর বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এমন সময় নওদাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান চালকের মৃত্যু হয়। এঘটনায় ঘাতক বাসটিকে আটক করলেও বাসের চালক মাসুদ পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন ভ্যানে থাকা দুই যাত্রী। তাদের স্থানীয় লোকজন উদ্ধার করে।

এদিকে বিশেষ একটি সূত্রে জানা গেছে এই ঘাতক বাস চালক মাসুদ সে শারীরিক প্রতিবন্ধী। তার বাড়ি মিরপুর উপজেলার মশান গ্রামে। সড়কে খামখেয়ালিপনায় প্রাণ হারিয়েছেন অনেকেই।