সিরাজগঞ্জে র‍্যাব-১২ এর অভিযানে দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার

0
211

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কামারখন্দে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৯৪ বোতল ফেন্সিডিল সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ এর সদস্যরা।

রবিবার (১৫ মে) সন্ধ্যা ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১২ এর চৌকস অভিযানিক একটি দল কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের চালা শাহবাজপুর গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী উপজেলার চালা গ্রামের করিম সরকার এর ছেলে রাজু আহম্মেদ (২৬) ও বগুড়া জেলার সদর থানার জাহানাবাদ গ্রামের আবু তাহেরের ছেলে রুবেল মিয়া (৩৫)। এসময় তাদের কাছ থেকে ১৯৪ বোতল ফেনসিডিল ও মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব ১২ এর মিডিয়া অফিসার মোঃ সোহরাব হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,এই মাদকব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্র‍য় করে আসছিলো। উদ্ধারকৃত আলামত সহ তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।