কুষ্টিয়ায় আইন বার্তার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
183

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় কেক কেটে জাতীয় দৈনিক আইন বার্তা পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। ১৬ মে সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে কুষ্টিয়া অফিসের আয়োজনে কুষ্টিয়া প্রেসক্লাবের (এম এম এ রাজ্জাক মিলনাতয়নে) সাংবাদিক একরামুল ইসলাম জনির সঞ্চালনায় এবং দৈনিক আইন বার্তা পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি নাব্বির আল নাফিজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও জাগো নিউজের কুষ্টিয়া জেলা প্রতিনিধি আল মামুন সাগর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও মাই টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, দৈনিক কুষ্টিয়ার দর্পণ পত্রিকার সম্পাদক মুজিবুল শেখ, কুষ্টিয়া বার্ড ক্লাবের সভাপতি পাখি গবেষক এস আই সোহেল, মানুষ মানুষের জন্য কুষ্টিয়ার সভাপতি ( দি ফক্স ম্যান) শাহাবউদ্দিন মিলন। এসময় পত্রিকার সাফল্য কামনা করে বক্তারা বলেন, আজ দৈনিক আইন বার্তা পত্রিকা ৫ম বর্ষ পার করে ৬ষ্ঠ বর্ষে পদার্পন করে দেশের পাঠকদের মধ্যে জায়গা দখল করতে সক্ষম হয়েছে।

দৈনিক আইন বার্তা আগামীতে আরো বেশী করে পাঠক সমৃদ্ধ সংবাদ পরিবেশন করে দেশের শীর্ষ স্থান দখল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। এসময় দৈনিক আইন বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি নাব্বির আল নাফিজ কেক কেটে প্রধান অতিথি ও অতিথিবৃন্দকে কেক খাইয়ে দেন।

এছাড়াও অনুষ্ঠানে জেলার স্থানীয় পত্রিকার সাংবাদিক আলমগীর হোসেন, কারিবুল ইসলাম, আশিকুর রহমান আবির,নীরব খান, মামুন, পিয়াস সহ বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দৈনিক আইন বার্তা পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি নাব্বির আল নাফিজ সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।