0
164

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের ই.আর.বি ইট ভাটার মালিক শহীদ মেলকার ও তার বড় ছেলে বড়জালিয়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইলিয়াছ এবং ছোট ছেলে রাকিবকে কুপিয়ে জখম করেছে। সরোজমিনে গিয়ে জানা যায় ইটভাটার মালিক ইট তৈরীর জন্য মামুন শিকদার ও তার চাচতো ভাইয়ের থেকে মাটি ক্রয় করে।

ইটভাটার মালিক শহীদ মেলকারের শ্রমিকরা ক্রয় কৃত মাটি কাটতে গেলে আরমান শিকদার বাধা প্রদান করে এক পর্যায়ে স্থানীয় সাবেক ইউপি সদস্য কাজী সুলতান বিষয়টি সমঝোতা করে আরমান সিকদারকে ৬০ হাজার টাকা দিয়েছে। প্রকৃতপক্ষে আরমান দের কোনো জমি নেই এমনটাই জানিয়েছে সাবেক ইউপি সদস্য কাজী সুলতান। ০৪ মে বুধবার সন্ধ্যা সাতটার দিকে শ্রীপুর নিবাসী ই.আর.বি ইটভাটার মালিক শহীদ মেলকার ও বড় ছেলে বড়জালিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ইলিয়াছ এবং ছোট ছেলে রাকিব ইটভাটার শ্রমিকদের টাকা দেয়ার উদ্দেশ্যে ইটভাটায় রওনা হয় পথিমধ্যে সামনে পড়ে উত্তর শ্রীপুরের হাসেম শিকদারের ছেলে রুহুল আমিন তখন ইটভাটার মালিক শহীদ ওই ৬০ হাজার টাকার বিষয়টি সমাধানের কথা বলে।

তখন রুহুল আমিন ও ইটভাটার মালিক শহীদদের সাথে কথা কাটাকাটি একপর্যায়ে রুহুল আমিন তার বাবা হাসেম সিকদার ছোট ভাই আরমান ও বোনেরা একযোগে ইটভাটার মালিক ও তার দুই ছেলের উপর হামলা চালায় এতে ইটভাটার মালিক ও তার দুই ছেলে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদেরকে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তখন কর্মরত চিকিৎসক আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ইটভাটার মালিক শহীদ ও তার ছোট ছেলে রাকিবকে বরিশাল শেবাচিম এ প্রেরন করে।