ধাপেরহাটে পুলিশের অভিযানে জুয়ারি সাবেক মেম্বারসহ গ্রেফতার-২

0
105

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাটে ছয় গুডির ডাব্বু জুয়ারির মূলহোতা সাবেক মেম্বারকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ ২ জনকে গ্রেফতার করেছে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ সেরাজুল হক।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, ঈদের রাত্রি ৩ মে মঙ্গলবার গোপন সংবাদের ভিক্তিতে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের চৌকস ও সুদক্ষ ইনচার্জ সেরাজুল হক এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স রাত্রি ৯টা ২৫ মিনিটে ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের জনৈক আশরাফুলের বাঁশ বাগানে অভিযান চালিয়ে সাবেক মেম্বার আলিম মিয়া (৫৬), পিতা-মৃত গিয়াস উদ্দিন, সাং-মধ্যপাড়া, থানা-সাদুল্লাপুর, জেলা-গাইবান্ধা ও রাসেল মিয়া (৩২), পিতা-মোঃ দুদু আকন্দ, গ্রাম-নিজপাড়া, থানা-সাদুল্লাপুর, জেলা- গাইবান্ধাদ্বয়কে নগদ ৩,৭১০ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম ডাব্বু গুডিসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় অন্যান্য জুয়ারিগণ পালিয়ে যায়।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ সেরাজুল হক দৈনিক আলোকিত সকাল ও মতপ্রকাশ পত্রিকা’কে জানান, গ্রেফতারকৃত জুয়ারিদের বিরুদ্ধে জুয়া আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। তিনি আরও বলেন, পালিয়ে যাওয়া অন্যান্য জুয়ারিদের সনাক্ত করার চেস্টা অব্যাহত আছে এবং অত্র এলাকাকে জুয়ামুক্ত রাখতে চলমান অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এরআগেও ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক এর অভিযানে নগদ প্রায় দশ হাজার টাকা, জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জনকে গ্রেফতার করে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছেন।