খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় হাকিমপুর উপজেলা বিএনপির ইফতার মাহফিল

0
125

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুর উপজেলা ও পৌর বিএনপি’র উদ্দ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধায় হাকিমপুর সরকারি ডিগ্রী কলেজ মাঠে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি ফেরদৌস রহমান এর সভাপতিত্ব অনুষ্ঠিত ওই দোয়া ও ইফতার মহফিলে উপজেলার ৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ গ্রহণ করেন।

এছাড়াও জেলা বিএনপি সাবেক সহ-সভাপতি হাফিজ রহমান সরকার, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়াম্যান এড্যাঃ মোফাজ্জল হোসেন দুলাল, যুগ্ন-আহবায়ক আখতারুজ্জামান জুয়েল, যুগ্ন আহবায়ক বখতিয়ার আহম্মেদ কচি, যুগ্ন আহবায়ক মোস্তফা কামাল মিলন, যুগ্ন আহবায়ক খালেকুল জামাল বাবু, যুগ্ন আহবায় জাহাঙ্গীর আলম, জেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম মুন্না, যুগ্ন সাধারণ সম্পাদক সোহেল নিশাদ, বিএনপি নেত্রী হাসনা হেনা চৌধরী হিরা, হাকিমপুর পৌরসভা সাবেক মেয়র ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক, পৌর যুবদলের আহবায়ক মাজারুল ইসলাম রাজ, উপজেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেনসহ দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।